কম্বল নিয়ে মধ্যরাতে ঘুমন্ত মানুষের পাশে ডিসি

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৮ ডিসেম্বর, ২০২০ ৭:৪৩ অপরাহ্ণ

রাতের আঁধারে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল রেলস্টেশনে থাকা ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক (ডিসি) মীর নাহিদ আহসান। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) মধ্যরাতে শ্রীমঙ্গল রেলস্টেশন এলাকায় শীতার্ত মানুষের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া উপহার এসব কম্বল বিতরণ করা হয়।

রেলস্টেশনে থাকো ছিন্নমূল মানুষের সাথে আলাপকালে তারা বলেন, রাতে শীতের কারণে যখন ঘুম আসছিল না, তখন স্যার আমাদের কাছে কম্বল নিয়ে হাজির হন। রাতের আঁধারে আমাদের খোঁজ-খবর নিয়ে কম্বল দেয়ায় ডিসি স্যারের কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহ উনার ও শেখের বেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল করবেন। তারা আরো বলেন, এর আগে আমাদের জন্য আগে কেউ এইভাবে রাতের আঁধারে খুঁজে খুঁজে বয়স্ক মানুষের পাশে দাঁড়াননি। ডিসি স্যার যে কম্বল দিয়ে গেলেন, তা আমরা কোনদিন ভুলব না।

মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, এই শীতে মৌলভীবাজার জেলার সাতটি উপজেলায় একটি মানুষও শীতে কষ্ট পাবে না। শীতার্ত মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মৌলভীবাজার জেলার জন্য বরাদ্দকৃত ৩৩,০০০ কম্বল পাওয়া গিয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে সেগুলো বিভিন্ন ইউনিয়নে পাঠানো হয়েছে। যা ইতোমধ্যে বিতরণ শুরু করা হয়েছে। তিনি আরোও বলেন, প্রধানমন্ত্রীর দেওয়া কম্বল নিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রকৃত দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের লক্ষ্যে রাতের অন্ধকারে মানুষের পাশে দাঁড়াতে তিনি এ উদ্যোগ নেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন