কমলনগরে চেয়ারম্যানের হুমকিতে এলাকাছাড়া সাবেক ইউপি সদস্য

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি, ২০১৯ ৮:৫২ অপরাহ্ণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আনিছুর রহমান হৃদয়কে হত্যার হুমকি দিয়েছে চেয়ারম্যান ইউছুফ আলী।গত কয়েকদিন ধরে এলাকাছাড়া ওই ইউপি সদস্য। হৃদয় কমলনগর উপজেলা স্বেচ্চাসেবক লীগের সহ-সভাপতি। উপজেলার চর মার্টিন ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ও উত্তর চর মার্টিন গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে।

ইউছুফ আলী চর মার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।


হত্যার হুমকির বিষয়ে হৃদয় কমলনগর থানায় সাধারণ ডায়রি (জিডি-১৪৭) করেন। বরিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আনিছুর রহমান হৃদয় সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করে বলেন, মসজিদের জমি দখলের প্রতিবাদ করায় আমাকে হত্যার হুমকি দিচ্ছে স্থানীয় ইউপি চেয়ারম্যান ইউছুফ আলীসহ কয়েকজন প্রভাবশালী। এনিয়ে আমি থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছি।


সাধারণ ডায়রিতে (জিডি) তিনি উল্লেখ্য করেন, কমলনগরের চর মার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউছুফ আলী (মিয়া ভাই) তার লোকজন নিয়ে চর সামছুদ্দিন জাহেরিয়া ইসলামিয়া মাদ্রাসা ও মসজিদের ৩ একর জমি দখলের চেষ্টা করলে আমি তার প্রতিবাদ করি। এতে চেয়ারম্যান জমি দখলে ব্যর্থ হয়ে আমার ওপর ক্ষীপ্ত হয়। আমাকে প্রাণের হত্যার হুমকি দিচ্ছে। একাধিক মোবাইল নম্বর থেকে আমাকে হত্যা করে লাশ গুম করবে বলেও হুমকি দিচ্ছে। মাদকের মামলায় তাকে জড়াবেন। মিথ্যা মামলা দিয়ে তাকে এলাকা ছাড়া করবেন বলে চেয়ারম্যান ও তার লোকজন হুমকি দিচ্ছেন।

এবিষয়ে জানতে রবিবার সন্ধ্যা ৮টা ৩৪ মিনিটে চর মার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউছুফ আলীর মোবাইলে কল করলে তিনি রিসিভ করেননি।


জানতে চাইলে কমলনগর থানার উপ-পরিদর্শক (এস আই) শাহ আলম জানান, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন