কমলনগরের চর ফলকনে টাকার মালা দিয়ে ইউপি সদস্যকে বরণ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৫ জুন, ২০২১ ১১:৫১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: মানুষের ভালোবাসা কখনো টাকা দিয়ে কেনা যায় না। আর যে ভালোবাসা টাকার বিনিময়ে কেনা হয়, সেই ভালোবাসা কখনো মধুর হয় না’। নিজ ফেসবুক আইডিতে এমনই স্ট্যাটাস দিয়েছেন লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্য (মেম্বার) রেদওয়ান হোসেন রিপন পালোয়ান। কিন্তু স্ট্যাটাসটি সঙ্গে জুড়ে দেওয়া ৭৪টি ছবির অধীকাংশতেই তার গলায় টাকার মালা।

বৃহস্পতিবার (২৪ জুন) দিবাগত রাত ১০টার দিকে তার ব্যবহৃত রিপন পালোয়ান নামে ফেসবুক আইডিতে স্ট্যাটাসটিসহ ৭৪টি ছবি পোস্ট করেন। অবশ্য তার পোস্টের নিচে পরিচিতরা অভিনন্দন জানিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন। পোস্টে দেওয়া ছবিগুলো যাচাই করলে দেখা যায়, একেক বাড়িতে একেক ধরনের টাকার নোটের মালা গলায় তার। এর মধ্যে একটি মালায় ৫০০ টাকার, একটি ১০০ টাকার ১০টি নোট দেখা যায়। এছাড়া অন্যান্য মালাতে ১০ টাকা, ২০ টাকা, ৫০ টাকা, ১০০ টাকা, ৫০০ ও ১০০০ টাকার নোটও দেখা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রিপন পালোয়ান বর্তমান ইউনিয়ন পরিষদের সদস্য। ২১ জুন ইউপি নির্বাচনে ভ্যানগাড়ি প্রতীকে ৩১৪ ভোট পেয়ে তিনি ফের সদস্য নির্বাচিত হয়েছেন। এতে এলাকার মানুষ ও আত্মীয়দের বাড়িতে বাড়িতে গিয়ে সবার সাথে দেখা করার সময় তার গলায় টাকার মালা পড়িয়ে দেওয়া হয়। রিপন কমলনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও চরফলকন ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক।

রেদওয়ান হোসেন রিপন পালোয়ান বলেন, জনগণ আমাকে দ্বিতীয়বারের মতো ভোট দিয়ে মেম্বার বানিয়েছেন। আবারও জনগণের সেবা করার সুযোগ পেয়েছি। টাকার মালা দিয়ে তারা আমাকে বরণ করে নিয়েছে। সেবা করতে পেরেছি বলেই তারা আমাকে স্বাচ্ছন্দে বরণ করেছে। তাদের এ ভালোবাসা টাকা দিয়ে কেনা সম্ভব না।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন