কন্যা সন্তানের বাবা হলেন এনামুল হক বিজয়

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১০ মে, ২০২০ ৮:২২ অপরাহ্ণ

প্রথমবারের মতো বাবা হওয়া, এর চেয়ে সুখের দিন বোধ হয় আর হতে পারে না! এমনই এক সুখের দিন রোববার (১০ মে)  এনামুল হক বিজয়ের। টাইগার উইকেটরক্ষক এই ব্যাটসম্যানের ঘর আলো করে আজ এসেছে প্রথম সন্তান।

রাজধানীর একটি হাসপাতালে আজ দুপুরে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বিজয়ের স্ত্রী ফারিয়া ইরা। বিজয় নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে সে খবরটি সবাইকে জানিয়েছেন। দোয়া চেয়েছেন নতুন অতিথির জন্য।

এক ফেসবুক স্ট্যাটাসে বিজয় লিখেছেন, ‘জীবনটা আগে কখনও এতটা সুন্দর লাগেনি, মিনিট খানেক আগে প্রথমবারের মতো তোমার নিষ্পাপ মুখখানি দেখলাম। তোমার ছোট ছোট হাতের আঙুল, নিখুঁত দশটি পায়ের আঙুল, দেখলেই আদর করতে ইচ্ছে করে। কি অপরূপ, আমি আসলে ভাষায় প্রকাশ করতে পারছি না! আমার জীবনে তুমি সর্বশক্তিমান আল্লাহর আশীর্বাদ ও অমূল্য উপহার। তুমি আমার থেকে এসেছো! আমার ছোট্ট আম্মুটা! আমার সুন্দরী পরী! আমার অপরূপ রাজকন্যা! মাশাআল্লাহ।’

‘কেমন আছেন সবাই! আলহামদুলিল্লাহ, আমি আজ বাবা হয়েছি! আমরা আজ বাবা-মা হলাম!! সদ্য জন্ম নেয়া আমাদের ‘বেবি গার্ল’-এর জন্য আপনারা সবাই দোয়া ও ভালোবাসা দেবেন।’

প্রসঙ্গত, ২০১৮ সালের ২৯ জুন দীর্ঘদিনের প্রেমিকা ফারিয়া ইরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিজয়। বেশ জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়েই সম্পন্ন হয়েছিল তার বিয়ের আনুষ্ঠানিকতা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন