এক ঘুষিতেই মৃত্যু,অভিযুক্ত আটক

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২১ নভেম্বর, ২০১৭ ৪:৪৬ অপরাহ্ণ
ramgoti thana

রামগতি সংবাদদাতা: লক্ষ্মীপুরের রামগতিতে সহকর্মীর এক ঘুষিতে খাবার হোটেলের শ্রমিক মো. রিয়াজ (১৪) মৃত্যু হয়েছে। শ্রমিক আবিরের (১৫) ঘুষিতেই তার মৃত্যু হয়েছে বলে স্থানীয়ভাবে জানা গেছে। নিহতের পরিবারের অভিযোগ, হোটেল মালিক জাহেরসহ তাকে মারধর করলে তার মৃত্যু হয়। এঘটনায় আবিরকে আটক করা হয়েছে। এছাড়াও ওই হোটেলের আরও ৫জন শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়।

সোমবার (২০ নভেম্বর) রাত ৯টার দিকে রামগতি উপজেলা সদর আলেকজান্ডার বাজারে গ্রামীণ হোটেল এ ঘটনা ঘটে। নিহত রিয়াজ উপজেলার শিক্ষাগ্রামের সফু মাঝির ছেলে। অভিযুক্ত আবির কলাকোপা গ্রামের আবদুল হাইয়ের ছেলে।

নিহতের মা পারভীন আক্তার ও বাবা সফু মাঝি বলেন, পরিবারের অভাব মেটাতে ৩ বছর থেকে গ্রামীণ হোটেলে শ্রমিকের কাজ করে রিয়াজ। সোমবার রাতে হোটেলের রান্নাঘরে তার সহকর্মী আবিরের সঙ্গে কথাকাটাকাটির এক পর্যায়ে আবির ও হোটেল মালিক জাহের তাকে মারধর করে।

এসময় রিয়াজ গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যায়। রিয়াজকে উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এসময় হোটেল মালিক তার মরদেহ হাসপাতালে রেখে পালিয়ে যায় বলে অভিযোগ স্বজনদের।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই হোটেল কর্মচারীর মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে শ্রমিক আবিরের ঘুষিতে রিয়াজ জ্ঞান হারায়। নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করে। এই ঘটনায় আবিরকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন