এইচএসসিতে কৃতকার্য হলেন পূজা-দীঘি

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি, ২০২২ ১০:৩৩ অপরাহ্ণ

ঢাকাই সিনেমায় তাদের দুজনেরই ফিল্মে ক্যারিয়ার শুরু শিশুশিল্পী হিসেবে। বয়সের দিক থেকেও তারা দুজনই সমবয়সী। কিন্তু নায়িকা হিসেবে ইন্ডাস্ট্রিতে তাদের দুজনেরই অভিষেক দু-এক বছর আগে পরে। জমিয়ে কাজ করছেন সিনেমায়। পড়ছেনও এক শ্রেণিতেই। তারা আর কেউ নন চলতি সময়ের চিত্রনায়িকা পূজা চেরি ও প্রার্থনা ফারদিন দীঘি।

এদিকে, ২০২১ সালের এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন পূজা-দীঘি। তাদের রেজাল্ট নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। রোববার (১৩ ফেব্রুয়ারি) এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। এ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন পূজা ও দীঘি।

পরীক্ষায় জিপিএ ৪.০৮ পেয়ে কৃতকার্য হয়েছেন পূজা। আর জিপিএ ৩.৭৫ পেয়ে ‘এ মাইনাস’ গ্রেডে কৃতকার্য হয়েছেন বলে জানান দীঘি।

রাজধানীর সিদ্ধেশ্বরী কলেজ থেকে ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে পরীক্ষা দিয়েছেন পূজা। আর দীঘি স্টামফোর্ড কলেজে বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেন। অভিনেতা সুব্রত বড়ুয়া ও অভিনেত্রী দোয়েলের মেয়ে দীঘি।

বর্তমানে দুজনেই চলচ্চিত্রে ব্যস্ত সময় কাটাচ্ছেন। পূজার মুক্তির অপেক্ষায় আছে ‘গলুই’, ‘শান’ ও ‘হৃদিতা’। সম্প্রতি শুটিং শুরু করেছেন ‘নাকফুল’ নামে আরও একটি সিনেমার। বর্তমানে দীঘির হাতে আছে বেশ কিছু সিনেমা ও ওয়েব ফিল্ম।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন