ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হলেন বেলায়েত হোসেন মাহমুদ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৫ মার্চ, ২০২২ ১২:৪৬ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুরের কমলনগরের চর মার্টিন ইউনিয়নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়েছেন বেলায়েত হোসেন মাহমুদ।

 

শুক্রবার (৪ঠা মার্চ) বিকেলে উপজেলার চর মার্টিন ইউনিয়নের মুন্সিগঞ্জ বাজারে ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের মতামত ও জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সম্বনয়ে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মনোনীত হন তিনি।

 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহিম, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, জেলা আ’লীগের সদস্য মনিরুজ্জামান পাটোয়ারী, উপজেলা আ’লীগের সভাপতি নুরল আমিন মাস্টার, সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল আমিন রাজু প্রমুখ।

 

এ সময় সভাপতি মনোনীত হন ইউছুপ আলী।

 

ছাত্রজীবন থেকে আ’লীগের রাজনীতিতে হাতেখড়ি বেলায়েত হোসেন মাহমুদের। পরিবারিকভাবেও আওয়ামী ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান তিনি। নানা শহিদ ইসমাইল ১৯৭১সালের মহান মুক্তিযুদ্ধে পাকিস্তানী বাহিনীর গুলিতে প্রাণ হারান। দাদার আপন ছোট হাজিল মিয়াও রাজকারদের নির্মম শারীরিক নির্যাতনের শিকার হয়ে মৃত্যুবরণ করেন।

 

তিনি ২০০৫-২০০৬ সালে বৃহত্তর ২নং চর লরেঞ্চ ইউনিয়ন ছাত্রলীগের ১ম যুগ্ম আহবায়ক ছিলেন। ২০১৪-১৮ সালে দায়িত্ব পালন করছিলেন চর মার্টিন ইউনিয়ন যুবলীগের। ২০১৮-১৯সালে দায়িত্ব পালন করেছিলেন ইউনিয়ন যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে।

 

সামাজিকভাবেও ব্যক্তিগত অবস্থান করে নিয়েছেন তিনি। চৌধুরী বাজার হারিছ মিয়া জামে মসজিদের দাতা ও সহ-সভাপতি, চৌধুরী বাজার উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য, চৌধুরী বাজার আবদুর হালিম কিন্ডারগার্টেনের ম্যানেজিং কমিটির দায়িত্ব পালন করছেন তিনি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন