ইংল্যান্ড সফরে যাচ্ছেন মোহাম্মদ আমির

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৫ জুলাই, ২০২০ ২:৩৮ অপরাহ্ণ

ইংল্যান্ড সফরে যাচ্ছেন পাকিস্তান ক্রিকেট দলের বাঁ-হাতি পেসার মোহাম্মদ আমির। এক বিবৃতিতে এ খবর নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তারা জানায়, পাকিস্তান দলের সাথে যোগ দিকে ইংল্যান্ড যাবেন আমির। ইংল্যান্ড যাওয়ার আগে দুই দফা আমিরের করোনা পরীক্ষা করা হয়েছে। দুই বার তার পরীক্ষা রিপোর্ট নেগেটিভ এসেছে।

পিসিবি আরও জানিয়েছে, আমির এবং সাপোর্ট স্টাফ মোহাম্মদ ইমরানের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই দুই জনকেই ইংল্যান্ড সফরের জন্য অনুমতি দেয়া হলো। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ইংল্যান্ড সফর শুরুর আগেই সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন আমির। আগামী আগস্টে দ্বিতীয় সন্তানের বাবা হবার তারিখ দিয়েছিলো চিকিৎসকরা।

গত শুক্রবার দ্বিতীয় সন্তানের বাবা হন আমির। এরপরই তিনি দল যোগ দেয়ার ইচ্ছার কথা পিসিবিকে জানান। ইংল্যান্ড পৌঁছে সেল্ফ-আইসোলেশনে থাকতে হবে আমিরকে। ওই অবস্থায় দুই বার করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ আসলে তবেই তিনি দলের সাথে যোগ দিতে পারবেন। আগামী ৫ আগস্ট থেকে ইংল্যান্ড-পাকিস্তান তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে। টেস্ট থেকে অবসর নেওয়া আমির খেলবেন ২৮ আগস্ট শুরু হতে চলা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন