আ.লীগ সভাপতি পিংকুকে হত্যাচেষ্টায় লক্ষ্মীপুরে শ্রমিকলীগের প্রতিবাদ সভা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৪ জুন, ২০২১ ৬:১৩ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুকে হত্যাচেষ্টার ঘটনায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে জেলা শ্রমিক লীগের উদ্যোগে আওয়ামী লীগ নেতা পিংকুর ব্যক্তিগত কার্যালয়ে এ আয়োজন করা হয়। সভা শেষে জিরোপয়েন্ট এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন।

শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক ইউছুফ পাটওয়ারীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জহির উদ্দিন বাবর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন ভূঁইয়া নিশাদ, সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল আলম প্রমুখ।

প্রসঙ্গত, ২১ জুন তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচ অনুষ্ঠিত হয়। এদিন সাংগঠনিক কাজে রামগতি যাওয়ার পথে তোরাবগঞ্জ বাজারে আওয়ামী লীগ নেতা পিংকুর গাড়িবহরে পরিকল্পিতভাবে হামলা করা হয়। এসময় পিংকুর গাড়ি ভাঙচুর করেছে হামলাকারীরা। এ ঘটনায় বুধবার (২৩ জুন) ২৩৪ জনের বিরুদ্ধে কমলনগর থানায় মামলা দায়ের করা হয়

মতামতের জন্য সম্পাদক দায়ী নন