আলিয়া-রণবীরের বিয়ে আগামী বছর

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২১ নভেম্বর, ২০১৮ ১২:৩১ অপরাহ্ণ

মোহনানিউজ ডেস্ক: শীতকাল যেন বিয়ের মৌসুম। আর এই মৌসুমে মেতেছেন তারকারা। দীপিকা-রণভীর ও প্রিয়াঙ্কা-নিকের পর এখন যেন আলিয়া-রণবীরের পালা। এমনই শোনা যাচ্ছে বলিউডের বিভিন্ন মাধ্যমে। যদিও আলিয়া ভাট এমনটা সরাসরি উড়িয়ে দিয়েছেন। কোনোভাবেই তিনি এর সত্যতা স্বীকার করতে নারাজ। যদিও কয়দিন আগে রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটকে দেখা গেছে খুব ঘনিষ্টভাবে। সূত্র: ভারতীয় সংবাদ মাধ্যম।

ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যম প্রকাশ করেছে যে, আলিয়া ভাট ও রণবীর কাপুর বিয়ে করতে যাচ্ছেন আগামী বছর। অথচ আলিয়া বলছেন এসব গুজব। তিনি তার ভক্তদের উদ্দেশ্যে বলেন,তার বিয়ের জন্য তাদের অনেক দিন অপেক্ষা করতে হবে। তিনি সহসায় বিয়ে করছেন না।আলিয়া গত ১৮ নভেম্বর লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ডস ২০১৮-তে উপস্থিত ছিলেন। তিনি সংবাদ মাধ্যমকে বলেন, ‘যদি কেউ আমার বিয়ের জন্য অপেক্ষায় থাকেন, তবে তাকে অনেক দিন পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে।’

আলিয়া আর রণবীরের সম্পর্ক নিয়ে আলোচনা সমালোচনা চলছে বেশ কিছু দিন ধরেই। সোনম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ের অনুষ্ঠানে দুজনকে খুব ঘনিষ্টভাবে দেখা গেছে এই তারকা জুটিকে।আর তাদের একে বিপরীতে অন্যকে অভিনয় করতে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন