আওয়ামী লীগের ঋণ শ্রম দিয়ে শোধ করবো, বলেই কাঁদলেন নয়ন (ভিডিও)

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৩ মার্চ, ২০২১ ৬:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের মনোনয়ন অবশ্যই সম্মানের। সেই সম্মান আমাকে যতটুকু আপা (শেখ হাসিনা) দিয়েছেন আমি জানি না, আমি কতটুকু উপযুক্ত। তবে আমার জীবন দিয়ে চেষ্টা করবো আপনাদের এ সম্মানের মর্যাদা দেয়ার জন্য।

 

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভায় এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এসব কথা বলেন। তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। শহরের ওয়েলকাম চাইনিজ রেস্টুরেন্ট মিলনায়তনে জেলা আওয়ামী লীগ এ আয়োজন করেন। তিনি বলেন, আমি কর্মীদের কাছে এমন সহযোগীতার আশ্বাস পেয়েছি যেটি আমার মত এত ছোট কর্মীর জন্য অনেক বড় পাওয়া। আমি চেষ্টা করবো সেই ঋণ শ্রম দিয়ে শোধ করার জন্য। এ কথা বলেই কাঁদলেন এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

 

 

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ।

 

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, আওয়ামী লীগ নেতা এমএ তাহের, এম আলাউদ্দিন, সফিকুল ইসলাম, শামছুল ইসলাম পাটওয়ারী, আবুল খায়ের পাটওয়ারী, মেজবাহ উদ্দিন মেজু, মিজানুর রহিম, মোজাম্মেল হায়দার মাছুম ভূঁইয়া, এম এ মমিন পাটওয়ারী, একেএম নুরুল আমিন, সফিক মাহমুদ পিন্টু, মামুনুর রশিদ, ইসমাইল খোকন, কাজী জামশেদ কবির বাকি বিল্লাহ, আবুল কাশেম চৌধুরী, ইসমাইল হোসেন চৌধুরী ও একেএম সালাহ উদ্দিন টিপুসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা।

 

প্রসঙ্গত, ১১ এপ্রিল লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের উপ-নির্বাচন হওয়ার কথা রয়েছে। এতে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়েছে জেলা কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে। হারুনুর রশিদসহ দলের ১৯ জন মনোনয়ন প্রত্যাশী ছিলেন।নয়নের সঙ্গে প্রতিদ্বন্দ্বি করবেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ফায়িজ উল্যাহ শিপন ও বাংলাদেশ কংগ্রেসের ঢাকা মহানগরের আহবায়ক আবুল কালাম আজাদ। যদিও নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে না।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন