অস্ত্র-গুলিসহ চন্দ্রগঞ্জে জামাই শাহজাহান গ্রেপ্তার, দাবি পুলিশের

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৩ মার্চ, ২০২১ ৯:২২ অপরাহ্ণ

লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী এলাকা থেকে মঙ্গলবার ভোরে ১টি পাহপগান ও ১টি কার্তুজসহ এক যুবককে গ্রেফতার করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। গ্রেপ্তারকৃত শাহজাহান ওরফে জামাই শাহজাহান কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের শাহ আলমের পুত্র এবং বর্তমানে জেলার চন্দ্রগঞ্জ থানার মিয়াপুর এলাকায় বসবাসরত।

পুলিশ সুত্র জানায়, চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব এ কে ফজলুল হকের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ বেলায়েত হোসেন, উপ পরিদর্শক গোলাম মোস্তফা, উপ পরিদর্শক আব্দুর রহিম, সহকারী উপ পরিদর্শক মহিউদ্দিনসহ একটি ইউনিট চন্দ্রগঞ্জ থানার মান্দারী ইউনিয়নে ২২ মার্চ গভীর রাতে অভিযান চালায়। এসময় দক্ষিন মান্দারী এলাকার চতালিয়া সিরাজ খানের ব্রিজের উপর হইতে ১টি দেশীয় তৈরি পাইপগান ও ১টি পাইপগানের কার্তুজসহ শাহজাহান ওরফে জামাই শাহজাহান (৩৪) কে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পরিদর্শক এ কে ফজলুল হক বলেন, আসামীর বিরুদ্ধে ২৩/৩/২০২১ তারিখে THE ARMS ACT 1878 এর 19-A ধারায় ধারায় থানায় মামলা দায়ের করা হয়েছে। একাধিক মামলার আসামী গ্রেফতারকৃত শাহজাহানকে ২৩ মার্চ মঙ্গলবার পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন