লক্ষ্মীপুরে মাস্কের দাম বেশি রাখায় ১৩ হাজার টাকা জরিমানা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৯ মার্চ, ২০২০ ৭:১৬ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে মাস্কের দাম বেশি রাখায় দুই প্রতিষ্ঠানের ১৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৯ মার্চ) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজেস্ট্রেট মো. আল-আমিনের নেতৃত্বে¡ এ অভিযান চালানো হয়। এসময় মাস্কের দাম বেশি রাখার দায়ে শহরের হাসপাতালে সড়কের লক্ষ্মীপুর সার্জিকেল ও বিসমিল্লাহ সার্জিকেলের মালিককে জরিমানা করা হয়েছে।

অভিযানের সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মকবুল হোসেন, মনিজা খাতুন ও জেলা ড্রাগ সুপার মো. ফজলুল হক। জেলা প্রশাসন সূত্র জানায়, করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশের মতো লক্ষ্মীপুরেও মাস্কের ব্যবহার ও ক্রয় বেড়েছে।

কিন্তু অসাধু ব্যবসায়ীরা অতিরিক্ত দামে মাস্ক বিক্রি করছে। এতে জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় বেশি দামে মাস্ক বিক্রি করার দায়ে লক্ষ্মীপুর সার্জিকেল মালিককে ১০ হাজার ও বিসমিল্লাহ সার্জিকেলকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল-আমিন বলেন, অতিরিক্ত দামে মাস্ক বিক্রি করায় দুই প্রতিষ্ঠানের জরিমানা করা হয়েছে। অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।