করোনায় চাকরিচ্যুতরা বিনামূল্যে খাবার পাবেন আলিম দারের রেস্টুরেন্টে

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৬ মার্চ, ২০২০ ১০:০১ অপরাহ্ণ

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রভাবে শুধুমাত্র মানুষই মরছে না; বিনোদন, ক্রীড়া এবং ব্যবসা-বাণিজ্যে এর নেতিবাচক প্রভাব পড়েছে। অনেক সেক্টরেই ব্যবসা বাণিজ্য একেবার ধসে পড়েছে। বাধ্য হয়ে কম্পানিগুলো কর্মী ছাঁটাই করছেন। পাশাপাশি সকল দোকান বন্ধ হয়ে যাওয়ায় অনেক মানুষ চাকরি হারিয়েছেন। এমতাবস্থায় তাদের পাশে দাঁড়ালেন আলিম দার।

গোটা বিশ্বের মতো পাকিস্তানেও ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। দেশটির সরকার ইতোমধ্যেই বিভিন্ন সতর্কতা জারি করেছে। ৩৮৮ ম্যাচে দায়িত্ব পালন করা বহুল বিতর্কিত এবং আলোচিত এই পাকিস্তানি আম্পায়ার করোনা ভাইরাসের ফলে চাকরি হারানো ব্যক্তিদের জন্য নিজের রেস্টুরেন্ট ‘আলিম দার ডিলাইট’ উন্মুক্ত করে দিয়েছেন। চাকরিচ্যুতরা তার রেস্টুরেন্টে বিনামূল্যে খেতে পারবেন।

সোশ্যাল সাইটে এই ঘোষণা দিয়ে আইসিসির এলিট প্যানেলের এই আম্পায়ার বলেছেন, ‘আমাদের সাধারণ মানুষের সহায়তা ছাড়া সরকার একা এই বিপদ সামাল দিতে পারবে না। আমি সকল জনগনকে অনুরোধ করব, সবাই যেন সরকারের নির্দেশনা গুলো মেনে চলেন। এই লকডাউনের মাঝে অনেক মানুষ চাকরি হারিয়েছেন। তাদের জন্য লাহোরে আমার রেস্টুরেন্ট উন্মুক্ত। বিশেষ করে চাকরিচ্যুতরা আমার রেস্টুরেন্টে বিনামূল্যে খেতে পারবেন।’