স্বামী টিকটক করতে না দেয়ায় আত্মহত্যা করলেন স্ত্রী!

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১০ মার্চ, ২০২৩ ১০:৪৮ পূর্বাহ্ণ

ইতালিতে বাসার জানালা দিয়ে লাফিয়ে পড়ে শারমিন সুলতানা (৩২) নামে এক বাংলাদেশী গৃহবধূ আত্মহত্যা করেছেন। স্থানীয় সময় মঙ্গলবার (৭ মার্চ) সকালে দেশটির বন্দর শহর জেনোভার সেস্ত্রি পনেন্তে এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রবাসী বাংলাদেশীদের বরাত জানা গেছে, শারমিন স্বামীর ইচ্ছার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ভিডিও শেয়ারিং মাধ্যম টিকটকে ছোট ছোট ভিডিও বানিয়ে আপলোড দিতেন। বিষয়টি নিয়ে শারমিনের সঙ্গে তার স্বামীর মাঝে মধ্যে কথা কাটাকাটি হতো। এতে স্থানীয়রা ধারণা করছেন টিকটকে ভিডিও করতে না দেয়ায় স্বামীর সঙ্গে ঝগড়া করে জানালা দিয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

ঘটনার পরপরই সামপিয়েরদারেনা ক্যারিবিয়ান পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রসিকিউটর ফ্রাঞ্চেস্কো মারেশার নির্দেশে মরদেহ ময়নাতদন্তে পাঠায়। ঘটনার সময় বাসায় তার স্বামী ও সন্তানরা ছিলেন। তবে ময়নাতদন্ত শেষে পুলিশের ভাষ্যমতে শারমিনের শরীরে কোনো আঘাতের চিহ্ন খুঁজে পাওয়া যায়নি। এছাড়াও এটিকে আত্মহত্যা বলে নিশ্চিত করেছে পুলিশ।

শারমিন সুলতানার গ্রামের বাড়ি বাংলাদেশের খুলনায়। তিনি দীর্ঘদিন ধরে ইতালির বন্দর শহর জেনোভার সেস্ত্রি পনেন্তে এলাকার একটি বাসার দ্বিতীয় তলায় স্বামীর সঙ্গে বসবাস করতেন। তাদের পরিবারে ছোট দুই ছেলে-মেয়ে রয়েছে।

 

 

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন