লক্ষ্মীপুরে ভাতিজার পিটুনিতে হাসপাতালে চাচা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৩০ আগস্ট, ২০২০ ১১:৪৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে চাচাকে পিটিয়ে দাত ভেঙে দিয়েছে ভাতিজা। আহত আবুল কালামকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (২৯ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার দিঘলী ইউনিয়নের খাগুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আবুল কালাম উপজেলার খাগুড়িয়া গ্রামের মৃত মো. হাসান মিয়ার ছেলে ও পেশায় নির্মাণ শ্রমিক সর্দার।

স্থানীয় সূত্র জানায়, প্রায় ১০ বছর ধরে ওয়ারিশি জমি বন্টন নিয়ে আবুল কালাম ও তার বড় ভাই সোহরাওয়ার্দীর সঙ্গে বিরোধ রয়েছে। এর জের ধরে সোহরাওয়ার্দীর ছেলে রনি বুধবার (২৬ আগস্ট) কালামের ছেলে নোমান আহমেদ অনিককে মারধর করে। স্থানীয়ভাবে এ ঘটনার বিচার চাওয়ায় কালামকে সোহরাওয়ার্দী মারধরের হুমকি দেয়।

শনিবার সন্ধ্যায় রনি ও তার সহযোগীরা কালামের ওপর হামলা করে। একপর্যায়ে রনি লাঠি দিয়ে পিটিয়ে চাচা কালামের দাঁত ভেঙে দেয়। এছাড়া কালামের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

আহত আবুল কালাম বলেন, ভয়ভীতি দেখিয়ে পৈত্রিক সম্পত্তি থেকে বড় ভাই আমাকে বঞ্চিত করার পাঁয়তারা করছে। এর জের ধরেই তার ছেলে রনি সহযোগীদের নিয়ে আমাদের অন্যায়ভাবে মারধর করেছে।

এ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্ত রনি ও তার বাবা সোহওয়ার্দীর বক্তব্য পাওয়া যায়নি।

দাসেরহাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মো. মফিজ উদ্দিন জানান, ঘটনাটি শুনেছি। তবে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন