স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে সুখবর দিলেন শান্ত

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৭ আগস্ট, ২০২৩ ৬:৪৩ অপরাহ্ণ

এশিয়া কাপ ও বিশ্বকাপের মতো বড় দুটি আসরকে সামনে রেখে প্রস্তুতিতে ব্যস্ত সময় পার করছেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত। এরই মাঝে প্রথমবারের মতো বাবা হওয়ার সুখবর পেলেন। ২৪ বছর বয়সি এ ক্রিকেটার বাবা হচ্ছেন।

বৃহস্পতিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সন্তানসম্ভবা স্ত্রী সাবরিন সুলতানা রত্নার সঙ্গে দুটো ছবি পোস্ট করেন শান্ত।

এর আগে ইনস্টাগ্রামে শান্তর স্ত্রীর বেবি বাম্পের কিছু ছবি ভেসে বেড়াতে দেখা যায়। সেগুলোতে শান্তর পাশাপাশি দেখা যায় জাতীয় দলের কয়েকজন ক্রিকেটারের স্ত্রীদের। তাদের মধ্যে ছিলেন তাইজুল, মিরাজ, সাদমান ও আফিফের স্ত্রী।

নাজমুল হোসেন শান্ত ছিলেন একসময় দল থেকে বাদ পড়ার দ্বারপ্রান্তে। তাকে নিয়ে আশা হারিয়ে ফেলেছিলেন সমর্থকদের অনেকেই। ক্রিকেট বিশ্লেষকরাও শান্তকে দলে নেওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন তখন। কেউ কেউ তাকে ফেলেছিলেন বাতিলের খাতায়। তবে পরবর্তীতে নিজের সক্ষমতার প্রমাণ দিয়ে শান্ত এখন দলের সেরা ব্যাটারদের মধ্যে অন্যতম।

২০২০ সালের ১১ জুলাই রাজশাহী জেলার পবা উপজেলার হরিয়ানের মৃধা পারা গ্রামের মেয়ে সাবরিন সুলতানা রত্নাকে বিয়ে করেন শান্ত। একই জেলা ও উপজেলার পাশের গ্রাম রনহাটে শান্তর গ্রামের বাড়ি।

 

এদিকে জাতীয় দলের এই টপঅর্ডার ব্যাটসম্যান বাংলাদেশ দলের সাফল্যের পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। মাঠের পাশাপাশি এবার পড়াশোনাতেও মনোযোগ দিয়েছেন শান্ত। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ অনুষদে ভর্তি হয়েছেন এই ক্রিকেটার।

শুধু শান্তই নয়, ক্রিকেটের পাশাপাশি গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন বিশ্বসেরা সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন