সাংবাদিক কাজল কায়েসের বাবার ইন্তেকাল

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৫ অক্টোবর, ২০১৮ ৮:৩৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: সাংবাদিক কাজল কায়েসের বাবা মোহাম্মদ লাল মিয়া ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাহির রাজিউন)। কায়েস কালের কন্ঠ ও চ্যানেল নাইনের লক্ষ্মীপুর প্রতিনিধি। 

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে রায়পুর পৌরসভার উত্তর দেনায়েতপুর এলাকায় লাল মিয়া তাঁর নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর নামাজের জানাযা যোহরের নামাজের পর নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

এরআগে বার্ধক্য জনিত কারণে দীর্ঘদিন তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার বয়স ছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল (এমপি), লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, লক্ষ্মীপুর জজ আদালতের পিপি জসিম উদ্দিন, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সামছুল ইসলাম পাটওয়ারী, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু ও জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ শোক প্রকাশ করেছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন