লিল্লাহ্ ইসলামী সমাজ কল্যাণ পাঠাগারের কমিটি গঠন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২১ আগস্ট, ২০২০ ৬:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:  মোঃ ওমর ফারুককে সভাপতি ও এনায়েত উল্যাহ রুবেলকে সাধারণ সম্পাদক করে লিল্লাহ্ ইসলামী সমাজ কল্যাণ পাঠাগারের (২০২০ -২০২২)দুই বছরের মেয়াদে ১৭ সদস্যবিশিষ্ট নবনির্বাচিত কমিটি গঠন করা হয়েছে।লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে কাঞ্চনী বাজার পাঠাগারের অফিসে শুক্রবার ( ২১ আগস্ট) সকালে বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন- সহসভাপতি আব্দুজ জাহের সোহেল,সহসেক্রেটারী বেলাল মাহমুদ, কোষাধ্যক্ষ ওসমান গণি,সহকোষাধ্যক্ষ রাসেল হোসেন আজগর, অফিস সম্পাদক নাসির বিন সিরাজ, প্রচার সম্পাদক রিজন হোসেন, সহপ্রচার সম্পাদক রুবেল হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক আকরাম হোসেন রুবেল, শিক্ষা বিষয়ক সম্পাদক আফসার উদ্দিন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম রাজু, ক্রীড়া সম্পাদক রাকিব হোসেন, সাহিত্য সম্পাদক মোহন হাসান, ছাত্র কল্যাণ সম্পাদক মাহদী হাসান শাওন, মিডিয়া সম্পাদক আকাশ হোসেন।

নব নির্বাচিত কমিটির সভাপতি মোঃ ওমর ফারুক  বলেন, এটি একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান।  সমাজ থেকে মাদক, নিরক্ষরতা, কুসংস্কার দূর করাই আমাদের মূল লক্ষ্য। তাই তিনি লিল্লাহ্ ইসলামী সমাজ কল্যাণ পাঠাগারের সকল কার্যক্রম সফল ভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন