লক্ষ্মীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলছাত্র নিহত

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি, ২০২১ ১১:২৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে সানজামুল ইসলাম শান্ত (১৬) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের নবীগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খুব শিগগিরই শান্ত সৌদি আরব তাঁর বাবার কাছে যাওয়ার কথা ছিল। কিন্তু দুর্ঘটনা তাঁকে পরপারে নিয়ে গেলো।

শান্ত চররুহিতা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড চররুহিতা গ্রামের নবীগঞ্জ বাজার এলাকার সুলতান আহম্মদ হাওলাদার বাড়ির সৌদি প্রবাসী আবুল বাশারের একমাত্র ছেলে। শান্ত পাশ্ববর্তী নোয়াখালী জেলার একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্র জানায়, শান্ত একই এলাকার এক মেয়েকে পছন্দ করতো। দু’জনের মধ্যে প্রেমের সম্পর্কও গড়ে উঠে। বিষয়টি শান্তর বাবা মা জানতে পেরে মেয়ের পরিবারের সঙ্গে বিয়ের ব্যাপারে কথা বলে। তবে মেয়ের পরিবার রাজি হয়নি। এরপর থেকেই শান্তর মাথায় দুঃশ্চিন্তা ভর করে। সারাক্ষণ তাঁর চেহারায় চিন্তার চাপ ফুটে থাকতো। নিজের ফেসবুক আইডিতে করা পোষ্টগুলো ছিলো চিন্তার বহিঃপ্রকাশ। এর মাঝেই সৌদি আরব নিজের কাছে ছেলেকে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে তাঁর বাবা। কিন্তু শান্তর আর সৌদিতে বাবার কাছে যাওয়া হলো না। দুর্ঘটনায় সে পরপারেই চলে গেলো।

জানা গেছে, এক বন্ধুর মোটরসাইকেল নিয়ে শান্ত নবীগঞ্জ বাজার এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁর (শান্ত) মৃত্যুর বিষয় নিশ্চিত করে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ডিউটি অফিসার (এসআই) মো. সোলাইমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন