লক্ষ্মীপুরে ভিক্ষুকের কোলে শিশু রেখে পালালেন মা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১ মার্চ, ২০২৩ ৬:৪৪ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে ভিক্ষুকের কোলে ছয় মাসের একটি শিশুকে রেখে পালিয়ে গেছেন মা। বুধবার (১ মার্চ) দুপুর ২টার দিকে লক্ষ্মীপুর আধুনিক সদর হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটি উদ্ধার করে।

বৃদ্ধা ভিক্ষুক সালমা বেগম (৭০) জানান, হাসপাতালের সামনে এক নারী শিশুটিকে কোলে দেয়। একটু আসি বলে ওই নারী ২ ঘণ্টায় ফেরেনি। পরে বিষয়টি তিনি স্থানীয়দের জানিয়েছেন। তবে ওই নারীকে তিনি চেনেন না।

সালমা বেগম লক্ষ্মীপুর পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর এলাকার মৃত আবদুর সোবহানের স্ত্রী।

স্থানীয়রা জানার, দীর্ঘ সময় ধরে বৃদ্ধা সালমা শিশুটিকে কোলে নিয়ে বসেছিলেন। পরে শিশুটি রেখে তার মা পালিয়ে গেছেন বলে আশপাশের লোকজনকে জানান। খবর পেয়ে লক্ষ্মীপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জসিম উদ্দিন মাহমুদ ঘটনাস্থল পৌঁছে বৃদ্ধা সালমার সঙ্গে কথা বলেন। বিষয়টি তিনি লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়িকে অবহিত করেন।

কাউন্সিলর জসিম উদ্দিন মাহমুদ বলেন, ঘটনাটি খুব দুঃখজনক। নিষ্পাপ শিশুটিকে ভিক্ষুকের কোলে রেখে পালিয়ে যান তার মা। আশপাশের কেউ ওই নারীকে চেনেন না।

শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবদুল ওয়াদুদ বলেন, শিশুটি উদ্ধার করা হয়েছে। তার পরিচয় শনাক্তের জন্য হাসপাতালের আশপাশের লোকজনের সঙ্গে কথা বলেছি। কিন্তু কেউ কোনো তথ্য দিতে পারেনি। বর্তমানে শিশুটি আমাদের হেফাজতে রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন