লক্ষ্মীপুরে আ’লীগ সভাপতি পিংকুর রোগ মুক্তিতে দোয়া

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১১ সেপ্টেম্বর, ২০২০ ৯:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর রোগ মুক্তি কামনায় দোয়া, মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাতে চন্দ্রগঞ্জ থানা শ্রমিক লীগের উদ্যোগে এ আয়োজন করা হয়।

চন্দ্রগঞ্জ বাজার গণমিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশীদ, যুগ্ম-আহবায়ক ইউছুফ পাটওয়ারী, জেলা নির্মাণ শ্রমিক লীগের আহবায়ক জসিম উদ্দিন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক কাজী সোলেমান ও চন্দ্রগঞ্জ থানা ছাত্র লীগের সাবেক আহবায়ক কাজী মামুনুর রশীদ বাবলু প্রমুখ।

চন্দ্রগঞ্জ থানা শ্রমিক লীগের আহবায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্ব ও যুগ্ম-আহবায়ক আনোয়ার হোসেন বাবু অনুষ্ঠান সঞ্চালনা করেন।

বক্তারা বলেন, শ্রমিক লীগ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম অঙ্গসংগঠন। নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করছে। ইতিমধ্যে করোনাকালীন সময় অসহায় মানুষ ও শ্রমিক নেতাদের পাশে দাঁড়িয়ে জেলা শ্রমিক লীগ সুনাম কুড়িয়েছে। দলীয় সকল কর্মকান্ডে লক্ষ্মীপুর শ্রমিক লীগ ভূমিকা রেখেছে। এসময় বক্তারা জেলা আওয়ামী লোগ নেতা গোলাম ফারুক পিংকু ও তার পরিবারের রোগ মুক্তির জন্য দোয়া করেন।

প্রসঙ্গত, করোনা ক্রান্তিলগ্নে আওয়ামী লীগ নেতা গোলাম ফারুক পিংকু সাধারণ জনগণের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। মহামারী করোনার দুর্দিনে অসহায় নেতাকর্মীদের পাশে থেকে কাজ করেছেন। দায়িত্ব পালন করতে গিয়ে সম্প্রতি স্বপরিবারে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তার রোগমুক্তিতে নেতাকর্মীরা সর্বস্তরের মানুষের কাছ থেকে দোয়া কামনা করেছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন