রায়পুরে নৌকার প্রার্থীর মতবিনিময়

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১১ মার্চ, ২০১৯ ৬:০৫ অপরাহ্ণ

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেছেন নৌকা মার্কার প্রার্থী অধ্যক্ষ মামুনুর রশিদ।

এসময় পৃথক পৃথক ৩টি ইউনিয়নের মত বিনিময় সভায় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আগামী ২৪ মার্চ ৩য় ধাপে রায়পুর উপজেলা পরিষদ নির্বাচন হবার কথা রয়েছে।

পৃথক পৃথক মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, এ্যাড. মিজানুর রহমান মুন্সি, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শাহজাহান, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ মনজুর হোসেন সুমন, উত্তর চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শহীদ উল্যাহ বি.এস.সি, দক্ষিণ চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন বেপারী, চরপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম, বামনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন মুন্সি, দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্যা, উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ, সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন- আহ্বায়ক কৌশিক আহম্মেদ সোহেল, আওয়ামীলীগ নেতা মোঃ আবু নোমান, মোঃ সাইজুদ্দিন মোল্যা, ও কামাল শাহজী প্রমুখ।

মত বিনিময় সভায় বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং অঙ্গ সংগঠনের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন