রায়পুরে নেশার টাকার জন্য মাকে হত্যা, ছেলে আটক

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৮ আগস্ট, ২০২০ ২:৫৮ অপরাহ্ণ

রায়পুর সংবাদদাতা: লক্ষ্মীপুরের রায়পুরে নেশার টাকার জন্য ধারালো দা দিয়ে জাফর হোসেন নামে এক যুবক তার মা শেফালী বেগমকে জবাই করে হত্যা করেছে।

শুক্রবার ( ২৮ আগস্ট) সকাল ১০ টায় উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে ঘাতক ছেলে জাফরকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। নিহতের স্বামী মো. হোসেন আলীকে বাদী করে থানায় মামলা প্রক্রিয়াধীন।
খবর পেয়ে রায়পুর সার্কেলের সহকারী পুলিশ সুপার স্পীনা রানী প্রামানিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় তিনি সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন।
থানা পুলিশ জানায়, জাফর মাদকাসক্ত। প্রায়ই টাকার জন্য তার মায়ের সঙ্গে ঝগড়া করতো। ঘটনার সময়ও নেশার টাকার জন্য বাকবিতণ্ডার একপর্যায়ে মা শেফালী বেগমকে দা দিয়ে সে নিজেই হত্যা করে। স্থানীয়দের সহযোগীতায় তাকে আটক করা হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নিহত শেফালী বেগমের বড়ছেলে জসিম উদ্দিন জানান, জাফর মাদক সেবনের জন্য বন্ধুদের কাছ থেকে অনেক টাকা ধার নিয়েছে। ওই টাকা দেওয়ার জন্য সে মায়ের সঙ্গে খারাপ আচরণ করতো। ঘটনার সময় টাকার জন্য মায়ের সঙ্গে জাফরের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দা দিয়ে মাকে সে হত্যা করে।
এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, থানায় মামলার কাজ চলছে। মামলায় গ্রেপ্তার দেখিয়ে জাফরকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন