রওশন এরশাদের সুস্থতা কামনায় দোয়া

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২০ আগস্ট, ২০২১ ৩:৪১ অপরাহ্ণ

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের সুস্থতা কামনায় জাতীয় মসজিদ বায়তুল মোকারমে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ আগস্ট) বাদ জুম্মা জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির ব্যাক্তিগত উদ্যোগে দোয়া অনুষ্ঠিত হয়।

 

দোয়া পরিচালনা করেন বায়তুল মোকারম জাতীয় মসজিদের পেশ ইমাম মুফতি আহসানুল হক জিলানী।

 

দোয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্যে সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেন, বাংলাদেশের ইসলাম ও মুসলিম উম্মার খেদমত, উন্নয়ন ও অগ্রগতির ধারক বাহক ছিলেন প্রয়াত নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি রাষ্ট্র ধর্ম ইসলাম করেছিলেন। শুক্রবারকে সরকারি ছুটি হিসেবে ঘোষণা দিয়েছিলেন। তারই সহধর্মিণী বেগম রওশন এরশাদ অসুস্থ হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তার আশু রোগমুক্তি কামনায় মহান আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করছি এবং আপনাদেরকে দোয়া করার জন্য অনুরোধ করছি।

 

এসময় বাবলা ৭৫’র ১৫ই আগস্ট শহীদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ পরিবারের অন্য সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে সফলভাবে রাষ্ট্র পরিচালনা করতে পারে সেজন্য আল্লাহর দরবারে দোয়া করার জন্য উপস্থিত মুসল্লিদের আহবান করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন