‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়ে প্রতারণা, জান্নাতুল ২ দিনের রিমান্ডে

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর, ২০২০ ১০:২৮ অপরাহ্ণ

‘কানাডার সিটিজেন ডিভোর্সি ও সন্তানহীন নারীর জন্য পাত্র চাই’, সংবাদপত্রে এমন চটকদার বিজ্ঞাপন দিয়ে ৩০ কোটিরও বেশি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দায়ের করা মামলায় সাদিয়া জান্নাত ওরফে জান্নাতুল ফেরদৌসের (৩৮) দুই দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার ঢাকা মহানগর হাকিম মাসুদ-উর-রহমান শুনানি শেষে জামিনের আবেদন খারিজ করে রিমান্ডের আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক শরীফুল ইসলাম শরীফ আসামিকে আদালতে হাজির করে। পরে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

আসামিপক্ষে অ্যাডভোকেট জুলহাস উদ্দিন আহম্মেদ সবুজ রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। বাদীপক্ষের আইনজীবী তারিকুল ইসলাম জামিনের বিরোধীতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন খারিজ করে সাদিয়া জান্নাতের দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

গত ১১ বছর ধরে পত্রিকায় এমন বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করে আসছিলেন সাদিয়া জান্নাত। নাজির উদ্দিন নামে এক ভূক্তভোগী গত ১৭ সেপ্টেম্বর গুলশান থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর অভিযোগের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বিকেলে রাজধানীর গুলশান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সিআইডি। এ সময় তার কাছ থেকে ভুক্তভোগীদের অনেক পাসপোর্ট, ১০টি মোবাইল ফোন, ৩টি মেমোরি কার্ড, ৭টি সিল, অসংখ্য সিম ও প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করা টাকার একটি হিসাব বই উদ্ধার করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন