নৌকায় ভোট চেয়ে লাইলীর নির্বাচনী গণসংযোগ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৬ অক্টোবর, ২০১৮ ৫:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষে গণসংযোগ করেছে লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের মনোনয়নপ্রত্যাশী ফরিদুন্নাহার লাইলী। তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক।

মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে কমলনগরের তোরাবগঞ্জে নেতাকর্মীদের নিয়ে সরকারের উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণ করেন। মোটরসাইকেল নিয়ে প্রায় ৫ হাজার নেতাকর্মী তার সাথে ছিলেন। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাবেক সভাপতি এম আলাউদ্দিন, সহ-সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান ও কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার।

ফরিদুন্নাহার লাইলী দলেরনেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। আপনারা নদীবাঁধসহ এলাকার উন্নয়নকে আরো অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিবেন। আমি আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হিসেবে রামগতি ও কমলনগরে প্রধানমন্ত্রীর উন্নয়নের লিফলেট বিতরণ করতে এসেছি। আমি মনোনয়ন চাইবো; নেত্রী আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হয়ে এ আসনটি উপহার দিবো। গণসংযোগে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে হাজিরহাটে পূজামন্ডল পরিদর্শন করেন তিনি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন