নোয়াখালীতে গৃহবধূকে গণধর্ষণ, ইউপি সদস্যসহ ৫ জন কারাগারে

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১১ সেপ্টেম্বর, ২০২০ ৪:০৫ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে ইউপি সদস্যসহ ৫ জনকে কারাগারে পাঠিয়েছে আদালত। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ১১জনকে আসামী করে নির্যাতিতা গৃহবধূ (৩২) বাদী হয়ে সেনবাগ থানায় মামলা দায়ের করলে পুলিশ ৫ জনকে আটক করে। শুক্রবার দুপুরে আটককৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠালে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়।

অভিযুক্তরা হলো, উপজেলার বীজবাগ ইউনিয়নের ইউপি সদস্য আবু বক্কর ছিদ্দিক, মাসুদ, ইয়াছিন, আব্দুল হক মাস্টার, ওবায়দুল হক।

অভিযোগ সূত্রে জানা যায়,গত ৮দিন পূর্বে ওই গৃহবধূ পারিবারিক কলহের জের ধরে সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের শ্বশুর বাড়ী থেকে তার বাবার বাড়ি কোম্পানীগঞ্জ উপজেলায় চলে যায়। পরে ৫ সেপ্টেম্বর তার স্বামীর বন্ধু দিদারকে বিষয়টি জানাতে ফেনীতে যান ওই গৃহবধূ। ওইদিন রাতে দিদার সেনবাগ তার স্বামীর বাড়িতে তাকে পৌঁছে দেবার কথা বলে ফেনী থেকে সেনবাগ রওয়ানা দেয়। কিন্তু তাকে তার স্বামীর বাড়িতে পৌঁছে না দিয়ে দিদার জোর পুর্বক সেনবাগ মহাসড়কের পাশে একটি নির্জনস্থানে নিয়ে যায়। পরে সেখানে দিদারসহ আরো তিনজন তাকে ধর্ষণ করে।

ভুক্তভোগী গৃহবধূ পরদিন বিষয়টি স্থানীয় ইউপি সদস্য ছিদ্দিককে জানালে ইউপি সদস্যসহ শালিসদাররা উল্টো ওই নারীকে চরিত্রহীন আখ্যা দিয়ে মারধর করে পুনরায় বাপের বাড়ি পাঠিয়ে দেয়। বৃহস্পতিবার রাতে নির্যাতিতা গৃহবধূ থানায় মামলা দায়ের করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল বাতেন মৃধা জানান, বৃহস্পতিবার রাতে গৃহবধূ ১১ জনকে আসামী করে থানায় অভিযোগ করলে পুলিশ রাতেই ইউপি সদস্যসহ ধর্ষণের সঙ্গে জড়িতদের আটক করে। বাকি অভিযুক্তদের অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন