‘দ্রুত সুস্থ হয়ে উঠছেন ম্যারাডোনা’

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৯ নভেম্বর, ২০২০ ৩:৪৬ অপরাহ্ণ

অবশেষে সুখবর পেলেন ডিয়েগো ম্যারাডোনার ভক্তরা। সাবেক আর্জেন্টিনা তারকা ফরোয়ার্ড দ্রুত সুস্থ হয়ে উঠছেন। এমনটাই জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক লিয়োপোলদো।

এরআগে গত ২ নভেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় হাসাপাতালে ভর্তি করা হয় ম্যারাডোনাকে। বর্তমানে লা প্লাতার ইপেন্সা ক্লিনিকে চিকিৎসাধীন আছেন তিনি। মস্তিষ্কে অস্ত্রোপচারের পর দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি।

ম্যারাডোনার দ্রুত সুস্থ হওয়ার ব্যাপারে লিয়োপোলদো লুক জানিয়েছেন, ‘আগের চেয়ে ম্যারাডোনার অবস্থা অনেক ভালো। খুব দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি। আর তার স্নায়ুর কোনো সমস্যা নেই।’

দ্রুত শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় দুই দিনের মধ্যেই হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন ম্যারাডোনা। এমনটাই জানিয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকার ব্যক্তিগত চিকিৎসক  লিয়োপোলদো।

হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই ম্যারাডোনা ভক্তরা ছিলেন চিন্তিত। যে কারণে প্রিয় তারকাকে দেখতে তারা প্রতিদিনই হাসপাতালের সামনে ভিড় জমাচ্ছেন। রাস্তায় প্ল্যাকার্ড, ফেস্টুন ও ব্যানার নিয়ে ম্যারাডোনার জন্য স্লোগান দিতে থাকেন তারা। আর্জেন্টিনার ৮৬ বিশ্বকাপ জয়ী তারকা দ্রুত সুস্থ হওয়ার খবর পাওয়াতে তারা হয়তো এবার শান্ত হবেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন