তিক্ততা ভুলে এক ফ্রেমে জয়া-মিথিলা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি, ২০২১ ১:৩৫ অপরাহ্ণ

কলকাতায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। সেখানে স্বামী সৃজিত মুখার্জীকে নিয়ে মিথিলা রশীদ যাবেন না তা কি হয়! গত শুক্রবার নন্দনে বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছিলেন এই দম্পতি। তবে আলোচনাটা তা নিয়ে নয়। নন্দনে সৃজিত-মিথিলার সঙ্গে একফ্রেমে দেখা গেল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকেও। যে ছবি আবার নিজেই ফেসবুকে পোস্ট করেছেন মিথিলা।

প্রশ্ন উঠছে, তবে কি জয়া আহসানের সঙ্গে মিথিলার ‘পুরনো তিক্ততা’ মিটে গেল? নন্দনে অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলা, তার স্বামী পরিচালক সৃজিত মুখার্জী, জয়া আহসানকে এক সারিতে বসে থাকতে দেখা যায়। তাদের সঙ্গে আরও ছিলেন বাংলাদেশি চিত্রনায়ক রিয়াজ ও অভিনেতা জাহিদ হাসান।

টলিপাড়ায় কান পাতলে একসময় শোনা যেত, পরিচালক সৃজিত মুখার্জীর সঙ্গে জয়া আহসানের সম্পর্কের কথা। সৃজিতের একাধিক ছবিতে অভিনয়ও করেছেন এই নায়িকা। তবে তাদের সেই সম্পর্ক বেশিদূর এগোয়নি।

 

গুঞ্জন রয়েছে, সৃজিতকে নিয়েই জয়া ও মিথিলার মধ্যে দূরত্ব তৈরি হয়। এমনকি সৃজিত-মিথিলার রিসেপশন পার্টিতে টলিপাড়ার বহু তারকাকে আমন্ত্রণ জানানো হলেও দেয়া হয়নি জয়াকে। মিথিলার আপত্তিতেই নাকি এই সিদ্ধান্ত নেওয়া হয়। যদিও রিসেপশনে সৃজিতের বাকি বান্ধবীদের নিমন্ত্রণপত্র পাঠানো হয়। বাদ পড়েন শুধু জয়া আহসান আর ঋতাভরী চক্রবর্তী।

তবে এবার কলকাতায় আয়োজিত বাংলাদেশ ফিল্ম ফেস্টিভ্যালে দেখা গেল অন্যরকম ছবি। একফ্রেমে লেন্সবন্দি হলেন সৃজিত মুখার্জীর সাবেক ও বর্তমান। সেই ছবি দেখে নেটিজেনদের মন্তব্য, তাহলে বুঝি জয়া ও মিথিলার দূরত্ব মিটে গেল! সত্যিটা তারাই জানেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন