তাহেরের মৃত্যুতে আ’লীগ নেতাদের শোক

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৮ মার্চ, ২০২৩ ৪:১০ অপরাহ্ণ

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র এম এ তাহের (৬৯) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন।

 

প্রবীণ আওয়ামী লীগ নেতা তাহেরের মৃত্যুতে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া গভীর শোক প্রকাশ করেছেন।

 

আওয়ামী লীগ নেতারা জানিয়েছেন, তাহেরের মৃত্যুতে একটি সফল রাজনৈতিক যুগের সমাপ্তি হলো। ত্রুটি বিচ্যুতির বাহিরে এমন অদম্য সাহসী কর্মবীর লক্ষ্মীপুরবাসী আর কখনো দেখেনি এবং দেখবেও না। কর্মগুণে তিনি এক মহিয়ান ব্যাক্তিত্ব ছিলেন।

 

দূরারোগ্য রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন শয্যাশায়ী ছিলেন তাহের। শনিবার (১৮ মার্চ) দুপুরে লক্ষ্মীপুরের তমিজ মার্কেটের পিংকি প্লাজায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

রোববার (১৯ মার্চ) বেলা ১১ টার দিকে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর নামাজের জানাযা হওয়ার কথা রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন