চাকায় ওড়না পেঁচিয়ে নারী নেত্রী নিহত

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১২:২১ অপরাহ্ণ

পরনের ওড়না চাকায় পেঁচিয়ে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে প্রাণ গেল এক নারী নেত্রীর। রত্না বেগম নামে ওই নেত্রী সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি ছিলেন।

রোববার (২৩ সেপ্টেম্বর) রাত আনুমানিক ১১টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের কৈতক ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুনামগঞ্জ জেলা পরিষদের (সংরক্ষিত) সদস্য ও সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক সাবিনা সুলতানা জানান, রাত ৯টার দিকে সিলেট নগরীর রাজার গলি এলাকাস্থ নিজ বাসা থেকে ছেলেকে নিয়ে মোটরসাইকেলে করে ছাতক উপজেলার কৈতক যাওয়ার উদ্দেশে রওনা হন। যাত্রা পথে সিলেট-সুনামগঞ্জ সড়কের জাউয়া বাজারের নিকটবর্তী কৈতক ব্রিজের আগে পরনের ওড়না মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে গেলে তিনি পেছন থেকে পড়ে যান। এতে রত্না গুরুতর আহত হন।

ছেলেসহ স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তবে কর্তব্যরত চিকিৎসক রত্নাকে মৃত ঘোষণা করেন।

মহানগর মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি রত্না বেগম বিগত সিলেট সিটি করপোরেশন নির্বাচনে সংরক্ষিত ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন। সামান্য ভোটের ব্যবধানে তিনি হেরে যান। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। (বার্তা২৪)

মতামতের জন্য সম্পাদক দায়ী নন