কমলনগরে লেগুনার ধাক্কায় ছাত্রদল নেতার মৃত্যু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৪ জুন, ২০২১ ৮:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের কমলনগরে যাত্রীবাহী লেগুনার ধাক্কায় মাজহারুল ইসলাম হৃদয় (২৫) নামে এক ছাত্রদল নেতার মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ জুন) বিকেলে উপজেলার রামগতি-লক্ষ্মীপুর সড়কের ফোরকানিয়া মাদ্রাসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হৃদয় লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রদলের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও লক্ষ্মীপুর পৌর বিএনপির দফতর সম্পাদক বাহার উদ্দিনের ছেলে। তিনি ডিগ্রি শেষ বর্ষের ছাত্র। সম্প্রতি তিনি লক্ষ্মীপুর পল্লী বিদ্যুত সমিতির লাইনম্যান হিসেবে মাস্টাররুলে কাজ শুরু করেন। কর্মস্থল থেকে ফিরতেই পেছন থেকে লেগুনার ধাক্কায় হৃদয় মারা যান।

তার মৃত্যুতে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন ও কলেজ কমিটির সভাপতি আবদুল্লাহ আল খালেদ গভীর শোক জানিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হৃদয়সহ দুইজন মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুরের দিকে যাচ্ছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছলে একটি যাত্রীবাহী লেগুনা পেছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে হৃদয় ছিটকে পড়ে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। মোটরসাইকেল চালকের তেমন কোন সমস্যা হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘাতক লেগুনা থানা হেফাজতে রয়েছে। পালিয়ে যাওয়ায় চালককে আটক করা সম্ভব হয়নি।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন, হৃদয় মেধাবী ছাত্র ও দক্ষ নেতা ছিলো। সম্প্রতি সে মাস্টাররুলে পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যান হিসেবে যোগদান করে। কর্মস্থল থেকে ফিরতেই দুর্ঘটনায় সে মারা যায়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, লেগুনাটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন