রামগঞ্জে শতাধিক অসহায় পেল খাদ্য সামগ্রী

প্রতিবেদক : এমএন/ জেইউবি
প্রকাশিত: ২৫ মার্চ, ২০২০ ২:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহানের উদ্যোগে শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৫ মার্চ) সকালে শহরের বিভিন্ন স্থানে হেঁটে হেঁটে তিনি চাল-ডাল, তেল-লবণসহ খাদ্য সামগ্রীগুলো বিতরণ করেন। এতে প্রতিটি পরিবারের জন্য এক সপ্তাহের খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।


উপজেলা প্রশাসন সূত্র জানায়, চাল-ডাল, তেল-লবণসহ প্রতিটি পরিবারের এক সপ্তাহের খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের কাছে ছুটে যান ইউএনও। এসময় উপজেলা শহরের নূরপ্লাজা চত্বর, খাদ্য গুদাম চত্বর, সোনাপুর মোরগ বাজার ও মাছ বাজার এলাকা গিয়ে খেটে খাওয়া শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়। এতে সাধারণ মানুষ ইউএনও প্রশংসা করেন। করোনা ভাইরাস প্রতিরোধে একই সময় ইউএনও মুনতাসির জাহান নিজ হাতে অসহায় মানুষগুলোকে মাস্ক পড়িয়ে দেয়।


রামগঞ্জ উপজেলা নির্বাহী (কর্মকর্তা) মুনতাসির জাহান বলেন, হাট-বাজার বন্ধ হওয়ায় সবচেয়ে বেশি খেটে খাওয়া ও অসহায় মানুষগুলো ক্ষতির সম্মুক্ষিন হবে। তাদের একজনের রোজগারে পুরো পরিবার চলতো। এখন তাদের উপার্জন বন্ধ। এজন্য সাধ্য অনুযায়ী আমি তাদের সহযোগীতা করার চেষ্টা করেছি।